বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
দুধ দিয়ে গোসল করে ব্রাজিল সমর্থন ছেড়ে আর্জেন্টিনায় কলেজ শিক্ষার্থী

দুধ দিয়ে গোসল করে ব্রাজিল সমর্থন ছেড়ে আর্জেন্টিনায় কলেজ শিক্ষার্থী

নিউজ ডেস্ক :
ক্যারিশম্যাটিক একটি গোল করেও ব্রাজিলকে সেমিফাইনালে নিতে পারলেন না নেইমার। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে টাইব্রেকারে ১ (৪)-১ (২) গোলে হারার পর কান্নায় ভেঙে পড়েন নেইমার। পুরো দলই কাঁদতে থাকে। অন্যদিকে সেমিফাইনাল নিশ্চিত করে ক্রোয়েশিয়ার বাঁধ ভাঙা উল্লাস।

বিশ্বকাপ থেকে নেইমারদের বিদায়ে নিজের শরীরে দুধ ঢেলে গোসল করে ব্রাজিল সমর্থন ত্যাগ করেছেন লালমনিরহাটের আদিতমারীর সৌরভ মিয়া নামে এক কলেজছাত্র। গতকাল শুক্রবার গভীর রাতে ব্রাজিলের হারের পর উপজেলার মহিষাশহরে এ ঘটনা ঘটে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, সৌরভের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষাশহরে। তিনি কালীগঞ্জ উপজেলার কাকিনা উত্তরবাংলা কলেজের স্নাতক শেষবর্ষের ছাত্র। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কলেজছাত্র সৌরভ কিছু সমর্থকদের নিয়ে ব্রাজিল হেরে যাওয়ার পর রাতেই দুধ এনে শরীরে ঢেলে ব্রাজিল ত্যাগ করে আর্জেন্টিনার সমর্থক হন।
এ বিষয়ে সৌরভ গণমাধ্যমকে বলেন, আমি ছোটবেলা থেকেই ব্রাজিলের অনেক বড় ভক্ত ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সঙ্গেই তর্ক করতাম। টাকা জমিয়ে বিশ্বকাপের সময় জার্সি ও পতাকা কিনতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি কখনো ভাবতে পারিনি।

কলেজছাত্রের ব্রাজিল দলের সমর্থন ত্যাগ করায় বিস্ময় প্রকাশ করেছেন লালমনিরহাটের ক্রীড়াবিদ আনিচুর রহমান। তিনি জানান, খেলায় হার-জিত থাকবেই। একদল জিতবে আরেক দলকে হারতে হবে এটাই নিয়ম। গায়ে দুধ ঢেলে দল পরিবর্তন করার বিষয়টি আবেগের এবং তার ব্যক্তিগত

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com